মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

পিরোজপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

পিরোজপুরে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে নবাগত পুলিশ সুপারের সাথে কর্মরত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশ সুপারের কর্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন পিরোজপুর প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠু (দৈনিক জনকন্ঠ), সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ (যমুনা টেলিভিশন ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সিনিয়র সাংবাদিক এডভোকেট মাহমুদ হোসেন (বাংলাদেশ বেতার ও ইউএনবি) গৌতম চৌধুরী (বাংলাদেশ সংবাদ সংস্থা), মো: মুনিরুজ্জামান নাসিম (দৈনিক ইত্তেফাক), জিয়াউল আহসান (ডেইলী অবজারভার), ফসিউল ইসলাম বাচ্চু (দৈনিক সমকাল ও চ্যানেল আই), রশীদ আল মুনান সুজন (এনটিভি), শিরিনা আফরোজ (দৈনিক কালের কন্ঠ ও একুশে টিভি), হাবিবুর রহমান (ডিবিসি টেলিভিশন ও ডেইলী ষ্টার), হাসিবুল হাসান হাসিব (দেশ টিভি ও বিডি নিউজ টুয়েন্টিফোর ডট কম), মো: তামিম সরদার (ইনডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকা)।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) শেখ মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) নাসিম এ গুলশান, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন সহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগীতা করা হবে। সাংবাদিক ও পুলিশের সম্পর্ক একে অপরের পরিপূরক। পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক নিরাপত্ত দেয়া হবে বলে জানান তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap