মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

ইন্দুরকানীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জুলাই ) সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হাকিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মনিরুজ্জামান সিকদার, সাবেক উপজেলা কমান্ডার
বীর মুক্তিযোদ্ধা মাহাবুব আলম, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী, সহকারী শিক্ষা অফিসার মোঃ বশিরুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার সৈয়দ মোঃ আহসান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উত্তম কুমার, ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু সহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ ।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রথম ম্যাচে গাবগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা ১-০ গোলে ইন্দুরকানী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করেন। পরের ম্যাচে পাড়েরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল ট্রাইবেকারে ইন্দুরকানী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হন। পরে বিজয়ী রানার্সআপ দলের মধ্যে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

প্রধান অতিথি এডভোকেট এম মতিউর রহমান তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আজকে স্কুলের বাচ্চাদের পড়ালেখার পাশাপাশি তাদের মানসিক ও শারীরিক বিকাশে এ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। মাননীয় প্রধানমন্ত্রী একজন ক্রীড়া অনুরাগী মানুষ। এদেশে খেলাধুলার বিস্তারে তার অনেক অবদান রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap