রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন

পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালিকায় ইন্দুরকানী, বালকে পিরোজপুর পৌর দল চ্যাম্পিয়ন

পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালিকায় ইন্দুরকানী, বালকে পিরোজপুর পৌর দল চ্যাম্পিয়ন

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনূর্ধ্ব-১৭’র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) বিকাল তিন টায় পিরোজপুর জেলা স্টেডিয়ামে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় পিরোজপুর পৌরসভা বালিকা অনূর্ধ্ব-১৭ দলকে ০-৩ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ইন্দুরকানী উপজেলা বালিকা অনূর্ধ্ব-১৭দল।

অপরদিকে পিরোজপুর পৌরসভা বালক অনূর্ধ্ব-১৭ দল ট্রাইবেকারে ৫-৪ গোলে ইন্দুরকানী উপজেলা অনূর্ধ্ব ১৭ বালক দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এর আগে নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতা হলে খেলা গড়ায় ট্রাইব্রেকারে।

এ টুর্নামেন্টে বালক ফুটবল দলের সেরা খেলোয়ার নির্বাচিত হন পিরোজপুর পৌরসভার আলাল আর সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন ইন্দুরকানী উপজেলা বালক অনুর্ধ্ব-১৭ দলের হৃদয়।

অপরদিকে বালিক অনুর্ধ্ব-১৭ দলের টুর্নামেন্ট সেরা খেলোয়ার নির্বাচিত হন পিরোজপুর পৌরসভা দলের ইয়াসমিন আক্তার এনি ও সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হন ইন্দুরকানী উপজেলার বালিকা দলের নিশাত আক্তার।

এসময় উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান এম মতিউর,পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার আহমেদ সাব্বির সাজ্জাদ,ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার মো: আবুবকর সিদ্দিকী,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ গোলাম মাওলা নকিব, ইন্দুরকানী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap