সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নেছারাবাদে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জাসদের আনন্দ মিছিল

নেছারাবাদে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে জাসদের আনন্দ মিছিল

0 Shares

দেবাশীষ মন্ডল,নেছারাবাদ:
পিরোজপুরের নেছারাবাদে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর উদ্যোগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-২ আসনে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে নৌকা মার্কায় প্রাথমিকভাবে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)।

গতকাল (১৫ ডিসেম্বর) শুক্রবার দুপুরে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এই আনন্দ মিছিল শুরু করে উপজেলা পরিষদ হয়ে আটঘর-কুড়িয়ানা বাজার প্রদক্ষিণ করে কর্মী সভার আয়োজন করা হয়।

কর্মীসভায় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল স্বরূপকাঠি উপজেলা শাখার সাধারণ সম্পাদক সিদ্ধার্থ মন্ডল বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনোয়ার হোসেন মঞ্জুর এর নেতৃত্বে আমরা নেছারাবাদ উপজেলার জনগণ তাকে বিপুল ভোটে জয়যুক্ত করে জাতীয় সংসদে পাঠাবো।

উক্ত কর্মীসভায় উপস্থিত ছিলেন, লেলিন হালদার, বাবুল হালদার, বরুণ মন্ডল, স্বাধীন মণ্ডল, বিজন মন্ডল, নয়ন সুতার, সাব্বির মোল্লা, রথিন মন্ডল, চঞ্চল শিকদার, সুমন মন্ডল, বাসুদেব সহ জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর উপজেলা শাখা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ।

কর্মী সভা শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান ও মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরিকদের ৭টি আসন ছেড়ে দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বিষয়টি নিশ্চিত করেছেন। আওয়ামী লীগের ছেড়ে দেওয়া আসনগুলো হলো : কুষ্টিয়া-২, লক্ষ্মীপুর-৪, বগুড়া-৪, রাজশাহী-২, সাতক্ষীরা-১, বরিশাল-৩ এবং পিরোজপুর-২। এর মধ্যে ৩টি আসন পাচ্ছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) পাচ্ছে ৩টি এবং ১টি আসন পাচ্ছে জাতীয় পার্টি (জেপি-মঞ্জু)।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap