রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

নৌকায় ভোট দিলে দেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে- মহিউদ্দিন মহারাজ

নৌকায় ভোট দিলে দেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে- মহিউদ্দিন মহারাজ

0 Shares

ইন্দুরকানী বার্তা:
বাংলাদেশে ভিক্ষুক পাওয়া যায় না, অনুন্নত দেশকে উন্নয়নের পথে নিয়ে গেছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমন কোন ভাতা নেই যে তিনি চালু করেননি। আপনারা নৌকায় ভোট দিলে দেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে।
আজ বৃহস্পতিবার বিকেলে (১৭ই আগস্ট) নেছারাবাদ উপজেলার ৭ নং গুয়ারেখা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের জনসভা ও দোয়া অনুষ্ঠানে সাবেক চেয়ারম্যান ও প্রশাসক জেলা পরিষদ, যুগ্ম সাধারণ সম্পাদক জেলা আওয়ামী লীগ জনাব মোঃ মহিউদ্দিন মহারাজ এসব কথা বলেন।
এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, বাংলাদেশ ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক ও পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইসহাক আলী খান পান্না, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক, নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সহিদ-উল আহসান, সাধারণ সম্পাদক এসএম মুইদুল ইসলাম মুহিদ, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিজভী ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়, নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল ইসলাম বিপ্লব সহ জেলা, উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা বাংলাদেশের স্বাধীনতা অর্জনে শেখ মুজিবুর রহমানের অবদান সম্পর্কে আলোচনা করেন এবং ১৫ আগস্ট নৃশংস হত্যাকান্ডের শোক প্রকাশ করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap