সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিতর্কিত লোকজনই নৌকার প্রার্থীর পক্ষে কাজ করছেন ….স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়াল

বিতর্কিত লোকজনই নৌকার প্রার্থীর পক্ষে কাজ করছেন ….স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়াল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
বিভিন্ন অপরাধের সাথে জড়িত এবং এলাকার বিতর্কিত ব্যক্তিরাই নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছেন বলে অভিযোগ করেছেন পিরাজপুর- ১ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি একএমএ আউয়াল।
বুধবার রাতে ইন্দুরকানী উপজেলার মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উপজেলার শেষ নির্বাচনী সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি দাবি করেন, জেলা ও উপজেলা আওয়ামী লীগের অধিকাংশ নেতাকর্মি তার সাথেই কাজ করছেন। তিনি আরও দাবি করেন, ইন্দুরকানী উপজেলাকে পিরোজপুর- ১ আসনের সাথে সংযুক্ত করতে প্রধান ভূমিকা পালন করেছেন। নৌকা প্রতীকের প্রার্থী শ ম রেজাউল করিম বার বার মামলা করে ইদুরকানীকে পিরাজপুর- ১ আসন থেকে বিচ্ছিন্ন করার চেষ্টা করেছেন।
আউয়াল আরও অভিযোগ করেন, নৌকা প্রতীকের লোকরা দেলোয়ার হোসেন সাঈদীর ইস্যুকে ব্যবহার করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছেন।
তিনি বলেন, দেলোয়ার হোসেন সাঈদীর বিচারকার্যর সাথে তিনি কোনভাবেই সম্পৃক্ত ছিলেন না। আউয়াল দাবি করেন, তিনি সব সময় ইদুরকানীর মানুষের সাথে ছিলেন এবং থাকবেন। এই ইন্দুরকানী তার ঘাঁটি। নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম বসন্তের কোকিলের মত ইদুরকানীতে আবির্ভূত হয়েছেন। তাই আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইক ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

ইদুরকানী উপজেলা আওয়ামী লীগ এর সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, উপজেলা আওয়ামী লীগর সহ-সভাপতি মাওলানা গিয়াস উদ্দিন সেলিম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খসরু, মনিরুজ্জামান শিকদার, সাঈদুর রহমান সাঈদ, সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোয়াজ্জেম হোসেন, বালিপাড়া ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান কবির হাসন বয়াতী, পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শাওন প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap