রবিবার, ১২ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

মঠবাড়িয়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

মঠবাড়িয়ায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

কাউখালীতে একটি সেতুর অভাবে দুর্ভোগে হাজার মানুষ

0 Shares

নিজস্ব প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গুলিশাখালী গ্রামে করোনা ভাইরাসের উপসর্গ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তি মারা গেছেন। আজ শুক্রবার সকালে ওই ব্যক্তিকে তীব্র জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ১১টার দিকে চিকিৎসার জন্য নিজ বাড়ি থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে এ্যাম্বুলেন্স যোগে রওনা দিলে পথিমধ্যে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান।

মারা যাওয়া ব্যক্তির নাম ফারুক হোসেন ওরফে অরুন পুলিশ (৬০)। তিনি উপজেলার গুলিশাখালী গ্রামের বাসিন্দা। তিনি অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো জানান, গত দুইতিন থেকে‌ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন ফারুক হোসেন অরুণ।
গতরাতে তীব্র জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করায় স্বজনরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উদ্দেশ্যে রওনা হন পথে জ্ঞান হারিয়ে ফেলেলে নিকটস্থ মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পরে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ইতিমধ্যেই মৃত ব্যক্তির বাড়ি মঠবাড়িয়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আকাশ কুমার কুন্ডু, থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল, থানার তদন্ত কর্মকর্তা আব্দুল হক পরিদর্শন করেছেন। মৃত ব্যক্তির স্বজনদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করার জন্য বলা হয়েছে। ওই ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করে লাল নিশান সাঁটিয়ে দেওয়া হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap