বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইন্দুরকানীতে দুই শতাধিক পরিবার পেল-যুবলীগের খাদ্য সহায়তা

বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইন্দুরকানীতে দুই শতাধিক পরিবার পেল-যুবলীগের খাদ্য সহায়তা

0 Shares

জে আই লাভলু ও শাহাদাত হোসেন বাবু: পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষির্কী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা,দোয়া অনুষ্ঠান ও দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান শেষে দুই শতাধিক দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপেজলা যুবলীগ নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহিন গাজীর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড এম মতিউর রহমান, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মো: মনিরুজ্জামান সেলিম, সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান ও আ.লীগ নেতা সাইদুর রহমান সাঈদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার,ভাইস- চেয়ারম্যান রুহুল আমিন বাগা,উপজেলা আওয়ামী লীগ নেতা নাসির উদ্দিন শেখ,উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ,মোহাম্মদ ইলিয়াস হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা,এইচ এম মেজবাহ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু, কামরুজ্জামান শাওন তালুকদার,লিটন হালদার,আল আমিন হাওলাদার,এসএম মনিরুজ্জামান মনির,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার,দপ্তর সম্পাদক আরিফুর রহমান আরিফ,যুবলীগ নেতা সাইফুর রহমান সোহাগ, উপ-দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম খান মিন্টু,মহিলা বিষয়ক সম্পাদিকা ছবি রানী হালদার,উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল ইসলাম হাওলাদার,যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবু,বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান হাওলাদার, পত্তাশী ইউনিয়ন যুবলীগের যুগ্ন- আহবায়ক রফিকুল ইসলাম,পাড়েরহাট ইউনিয়ন যুবলীগের আহবায়ক মাইনুল ইসলাম,যুগ্ন-আহবায়ক জুয়েল,পত্তাশী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মেহেদী হাসান সুমন,বন্দর যুবলীগের সভাপতি হাসান মাহমুদ সুমন প্রমূখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগের নেতৃবৃন্দ ছাড়াও আ.লীগ,মহিলা আ.লীগ,কৃষক লীগ,শ্রমীক লীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের কর্মি সমার্থক উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন,বঙ্গবন্ধু ছিলেন একজন অবিসংবাদিত নেতা। দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষা আর দু:খী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তিনি আজীবন সংগ্রাম করে গেছেন। তাই সংগঠনকে শক্তিশালী আর দেশকে দূর্নীতি মুক্ত করতে হলে দলের প্রত্যেকটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করতে হবে।

বক্তৃতায় দলীয় নেতৃবৃন্দ আরো বলেন,আওয়ামী লীগ দীর্ঘদিন রাষ্ট্র ক্ষমতায় থাকায় সারাদেশের মতো ইন্দুরকানীতেও অনেক অনুপ্রবেশকারী এবং সুবিধাবাদী লোকজন কৌশলে আওয়ামী লীগ এবং এর প্রত্যেকটি অঙ্গসংগঠনের মধ্যে ঢুকে পড়েছে। দলীয় লোকদের নানা কায়দায় ম্যানেজ করে দলের গুরুত্বপূর্ণ পদ পদবী গ্রহন সহ এরা দলের বিভিন্ন রকম সুবিধা নিচ্ছে। এসব হাইব্রিড লোকজন দলের মধ্যে এখন ঘাপটি মেরে বসে আছে। এসব হাইব্রিডরা দলের মধ্যে ঢুকে দলকে বিতর্কিত করছে। এদের কারণে দলের তৃণমূলের নেতাকর্মীরা আজ কোণঠাসা হয়ে আছে। মুখে নৌকার স্লোগান আর অন্তরে দাঁড়িপাল্লা আর ধানের শীষ এসব সুযোগসন্ধানী লোকদের থেকে সবসময় সতর্ক থাকতে হবে। এদেরকে চিহ্নিত করে দল থেকে বিতাড়িত করতে হবে। নইলে ৭৫’র ১৫ আগষ্টের মতো আরো অনেক ১৫ আগস্ট আমাদেরকে চোখের সামনে দেখতে হবে।

আলোচনা সভা শেষে ৭৫’র ১৫ আগষ্টে নিহত জাতির জনক শেখ মুজিবুর রহমান সহ অন্যাণ্য শহীদদের স্মরণে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। পরে বিভিন্ন এলাকার দুই শতাধিক দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে উপজেলা যুবলীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap