বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

ইন্দুরকানীতে পাড়েরহাট ইউনিয়ন আ.লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী জাতীয় ও শোক দিবস উপলক্ষে ১৫ আগষ্ট নিহতদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেলে পাড়েরহাট রাজলক্ষী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে পাড়েরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু গৌতম হালদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মহসিন হাওলাদার এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন হাওলাদারের সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মুজিবুর রহমান খালেক। বিশেষ অতিথি ছিলেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমান ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম হাওলাদার।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান,আ.লীগ নেতা খসরু খলিফা, সাইদুর রহমান সাইদ,এইচ এম বজলুর রহমান মিন্টু,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সাধারন সম্পাদক মোঃ শাহীন গাজী, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির,সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ প্রমূখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল,আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান সাইদ, পারেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন হাওলাদার,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু,কামরুজ্জামান শাওন তালুকদার,মোঃ আল আমিন হাওলাদার,প্রচার সম্পাদক বাদশা হাওলাদার,পাড়েরহাট ইউনিয়ন যুবলীগের আহবায়ক মাইনুল শিকদার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন,জাতির জনককে হত্যা করে স্বাধীনতাবিরোধী অপশক্তি বঙ্গবন্ধুর নাম বাংলার মাটি থেকে চিরতরে মুছে ফেলার চেষ্টা করেছিল। কিন্তু বাঙালির কোটি মানুষের হৃদয়ে সারা জীবন বেঁচে থাকবেন তিনি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap