বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন

ইন্দুরকানী সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

ইন্দুরকানী সদর ইউনিয়ন যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর জেলার ৪নং ইন্দুরকানী সদর ইউনিয়ন যুবলীগের কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ১0 টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ কর্মিসভা অনুষ্ঠিত হয়। সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা এবং আগামী ১১ নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত দলীয় প্রার্থীদের পক্ষে মাঠ পর্যায়ের নেতাকর্মিদের একাট্রা হয়ে কাজ করার নির্দেশনা প্রদানের জন্য এ কর্মি সভার আয়োজন করা হয়।

ইন্দুরকানী উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর কাজী’র সভাপতিত্বে এবং সহ-সভাপতি মেহেদী হাসান রিপনের সঞ্চালনায় উক্ত কর্মি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সদস্য এবং সদর ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মোবারক আলী হাওলাদার ।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ,সদর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার।

এসময় উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন গাজী,উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ মাসুদ রানা,উপজেলা যুবলীগের সাংগঠনিক ও ১নং পাড়েরহাট ইউনিয়নের নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদার,সাংগঠনিক সম্পাদক আল-আমিন হাওলাদার, এস এম মনিরুজ্জামান,প্রচার সম্পাদক মোঃ বাদশা হাওলাদার সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের অন্যান্য নেতাকর্মী বক্তব্য রাখেন।

এসময় উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ হাওলাদার ছাড়াও উক্ত কর্মি সভায় সদর ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ড যুবলীগের সভাপতি-সম্পাদক সহ বিভিন্ন নেতাকর্মি-সমার্থক উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন,শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের প্রত্যেকটি ইউনিটের নেতাকর্মিদের আরো পরিশ্রমী এবং দায়িত্বশীলতার সাথে সংগঠনকে গতিশীল করতে মাঠে কাজ করতে হবে। এছাড়া আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে আমাদেরকে যেতে হবে। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আমাদের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যেতে হবে।

সভায় আসন্ন ৪ নং ইন্দুরকানী সদর ইউপি নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মোবারক আলী হাওলাদারকে বিজয়ী করার লক্ষে দলের প্রত্যেকটি নেতাকর্মিকে দিনরাত কাজ করার জন্য আহবান জানান নেতৃবৃন্দ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap