বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

পত্তাশীতে নৌকার প্রার্থী মোয়াজ্জেমের মতবিনিময় সভা

পত্তাশীতে নৌকার প্রার্থী মোয়াজ্জেমের মতবিনিময় সভা

0 Shares

ইন্দুরকানী বার্তা:
আসন্ন ইউপি নির্বাচনে ইন্দুরকানীর ২নং পত্তাশী ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হাওলাদার মো:মোয়াজ্জেম হোসেন গাবগাছিয়া গ্রামের গাজীরহাটে স্থানীয় জনসাধারণের সাথে নির্বাচনী মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার রাতে পত্তাশীর ৯ নং গাবগাছিয়া ওয়ার্ডের গাজীরহাটে আব্দুস সালাম কাজীর সভাপতিত্বে ও
আলী খানের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,চেয়ারম্যান প্রার্থী হাওলাদার মোঃমোয়াজ্জেম হোসেন,সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল খালেক গাজী,পত্তাশী ইউিনয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজগর,সাধারণ সম্পাদক বাবু নিরঞ্জন হালদার,একরামুল সহ স্থানীয় অনেকে।
এসময় পত্তাশী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল খালেক গাজী বলেন,পত্তাশী ইউনিয়নকে ভেঙে দুটি ইউনিয়নে রূপান্তরিত করার ক্ষেত্রে মোয়াজ্জেম হোসেনের যথেষ্ট অবদান রয়েছে। আর এর সুফল কিন্তু একসময় পত্তাশী এলাকার মানুষই পাবে। তাই এদিক-ওদিক না ভেবে সবাইকে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোয়াজ্জেম হোসেনকে ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

মোয়াজ্জেম হোসেন তার বক্তব্যে বলেন,আমি পাচঁটি বছর জনপ্রতিনিধি হিসেবে দায়িত্ব পালনকালে অবৈধভাবে কারো জমি দখল করিনি। ভিজিডি,বিধুবা কিংবা বয়স্ক ভাতার কার্ড এর জন্য কারো কাছ থেকে একটা টাকাও নেইনি। আমি জনসেবাকে কখনো ব্যবসা হিসেবে দেখিনি। আমি এই এলাকার মানুষের মাঝে মিশেছি। মানুষের জন্য কাজ করেছি। আমি অনেক কস্ট করে নিজের শ্রম এবং অর্থ খরচ করে এই ইউনিয়নটি ভাগ করেছি। যাতে আমার এলাকার জন্য বেশি উন্নয়ন করা সম্ভব হয়। এটা আমার নিজের জন্য নয়। এই এলাকার উন্নয়ন এবং এই এলাকার মানুষের সুবিধার কথা চিন্তা করে আমি এটি করেছি।

তিনি আরো বলেন,আমি ছোটদের স্নেহ করি আর বড়দের সম্মান করি। কোন মহিলা আমার পরিষদে গেলে তাকে আমি কখনো অযথা বসিয়ে রেখে কস্ট দেয়নি। আপনারা জানেন আমি সবসময় নীতিতে অটল। ছোটবেলা থেকে সবসময় আমি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছি। আমি কাউকে হয়রানী করিনি, কখনো ক্ষমতার অপব্যবহার করিনি।
তিনি বলেন,বসন্তের কোকিল হয়ে কেউ কেউ এখন ভোটের মাঠে নেমেছেন। তাদের সুন্দর চেহারা দেখে পথভ্রষ্ট হওয়া যাবে না। তাহলে ভবিষ্যতের জন্য ভুল করবেন।

আসন্ন ইউপি নির্বাচনে আমি এই ইউনিয়নে শেখ হাসিনার মনোনিত প্রতিনিধি। শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামী ১১ ই নভেম্বর আপনাদের মূল্যবান ভোটটি নৌকা প্রতীকে প্রদান করে পুনরায় আমাকে সেবা করার সুযোগ দেবেন।
আমি পুনরায় নির্বাচিত হলে পত্তাশী ইউনিয়নকে সাজাতে চাই এবং অসমাপ্ত উন্নয়নের জন্য মাস্টার প্লান করে এটিকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে চাই।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap