বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীর চন্ডিপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বপন মাঝীর মতবিনিময়

ইন্দুরকানীর চন্ডিপুর ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বপন মাঝীর মতবিনিময়

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে নবগঠিত ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এলাকার সাধারণ ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝি। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার সময় ইউনিয়নের তালুকদার হাটে ৯নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে এ মতবিনিমিয় সভা করেন তিনি।

আব্দুল হামিদ শেখের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুবলীগ নেতা এহসান রনি তালুকদার,চন্ডিপুর ইউনিয়ন যবলীগ নেতা বাপ্পি মোল্লা,মাস্টার আসাদুজ্জামান খোকন,আবু মাঝি,মাছুম বিল্লাহ,ফারুক হাওলাদার,মৌলভী আব্দুল গফ্ফার,ডাঃ লুৎফর রহমান,হাচান জোমাদ্দার, প্রফেসর মিজানুর রহমান, মাসুদ তালুকদার, মাস্টার জাহাঙ্গীর শেখ, লালমিয়া মাঝি,রুবেল মাঝি।

এসময় বক্তারা তাদের এলাকার উন্নয়নে অসঙ্গতির কথা তুলে ধরে আলোচনা করেন এবং দলীয় মনোনয়ন পেলে ওয়ার্ডের সকলে দল মত নির্বিশেষে একসাথে স্বপন মাঝির পক্ষে কাজ করার অঙ্গীকার করেন।

সভায় মিজানুর রহমান স্বপন মাঝি তার বক্তব্যে বলেন, বিগত ১৯৮৩ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে আমার রাজনৈতিক পথ চলা শুরু। আমি বর্তমানে ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক। আমার দীর্ঘ ৩৮ বছর রাজনৈতিক জীবনে আওয়ামীলীগ এর দুর্দিনে আন্দোলন সংগ্রামে মাঠে ময়দানে কাজ করেছি। এখন আমি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ার দাবিদার বিধায় আমার প্রানপ্রিয় নেত্রী মাননীয় প্রধান মন্ত্রীর কাছে মনোনয়ন পাওয়ার জোর দাবি জানাচ্ছি । আমি আমার জেলা নেতৃবৃন্দ এবং উপজেলা নেতৃবৃন্দর কাছেও মনোনয়ন পাওয়ার দাবি জানাই। উপজেলা থেকে কেন্দ্র পর্যন্ত আওয়ামীলীগ এর সকল নেতাকর্মীর কাছে এটা আমার প্রানের দাবি। তিনি আরো বলেন কোন অপাত্রে যেন নৌকা প্রদান করা না হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap