বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

পাড়েরহাটে নৌকার প্রার্থী শাওনের উঠান বৈঠক

পাড়েরহাটে নৌকার প্রার্থী শাওনের উঠান বৈঠক

0 Shares

ইন্দুরকানী বার্তা:
আসন্ন 1 নং পাড়েরহাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদার এর নৌকা মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার পাড়েরহাটের উমেদপুর শেখ বাড়িতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

হারুন শেখের সভাপতিত্বে এবং শামীম হাওলাদারের সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে বক্তব্য রাখেন,পাড়েরহাট ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী কামরুজ্জামান শাওন,পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হান্নান হাওলাদার মেরাজ,সমাজসেবক ইউসুফ আলী আকন,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, সাবেক সাধারন সম্পাদক তসলিমুজ্জামান শিল্পী,মোহাম্মদ টিপু তালুকদার,কালাম মোল্লা, শামিম শেখ, নাসির উদ্দিন প্রমূখ।

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদার বলেন,গোলাম সরোয়ার বাবুল ভাই পাচঁ বছর এই ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। কিন্তু পাড়েরহাট ইউনিয়নে দীর্ঘ পাচঁ বছরে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি। চালনা থেকে লাউরী পর্যন্ত এলাকাবাসীর চলাচলের প্রধান এ সড়কটির বেহাল দশা। মানুষকে প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে এই সড়কটি দিয়ে চলাচল করতে হচ্ছে। মানুষের দুরদশা লাঘবে তিনি তেমন কিছু করতে পারেননি। একজন জনপ্রতিনিধিদের কাছে সাধারন মানুষ চায় নাগরিক সুবিধা ও এলাকার কাংখিত উন্নয়ন। কিন্তু বিভিন্ন দিক থেকে উন্নয়নের ছোঁয়া বঞ্চিত আমদের এ ইউনিয়নটি। আনোয়ার হোসেন মঞ্জুর মত ভাল একজন কাজ করার নেতা পেয়েও তিনি এলাকার জন্য তেমন কোন কিছু করতে পারেননি। এটা তার ব্যর্থতা। এ এলাকার অনেক রাস্তারই এখন খারাপ অবস্থা। আমি নিজের পকেটের পয়সা খরচ করে এ ইউনিয়নের বেশ কয়েকটি রাস্তা তদবির করে পাশ করে দিয়েছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এ ইউনিয়নের রাস্তাঘাটসহ অসমাপ্ত উন্নয়ন মুলক কাজগুলো আমি সম্পন্ন করে দেব।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap