বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

ইন্দুরকানীর পত্তাশীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ

ইন্দুরকানীর পত্তাশীতে আ.লীগের সম্প্রীতি সমাবেশ

0 Shares


জে আই লাভলু ও শাহাদাত হোসেন বাবু:

সাম্প্রতিক সময়ে দেশব্যাপী বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে পিরোজপুরের ইন্দুরকানীতে সম্প্রীতি সমাবেশে করেছে আ.লীগ। বুধবার বিকেলে উপজেলার পত্তাশী জনকল্যাণ স্কুল এন্ড কলেজ মাঠে পত্তাশী ইউনিয়ন আ.লীগের উদ্যোগে এ সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আ.লীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব একেএমএ আউয়াল।
পত্তাশী ইউনিয়ন আ.লীগ এর সভাপতি আলী আজগর হাওলাদারের সভাপতিত্বেও উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টুর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এ্যাডঃ কানাই লাল বিশ্বাস,ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ এম মতিউর রহমান, জেলা আ.লীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বেলায়েত হোসেন মৃধা, ৪নং ইন্দুরকানী ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী মোবারক আলী হাওলাদার,পত্তাশী ইউনিয়ন আ.লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাওলাদার মোয়াজ্জেম হোসেন,বালিপাড়া ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন বয়াতি,মোড়েলগঞ্জ উপজেলার ১০ নং হোগলাবুনিয়া ইউপি চেয়ারম্যান আকরামুজ্জামান,ইন্দুরকানী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন গাজী প্রমুখ। সমাবেশে স্থানীয় জনসাধারন ছাড়াও ইন্দুরকানী উপজেলার ৫টি ইউনিয়নের আ.লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

সমাবেশে প্রধান অতিথি সাবেক সাংসদ আলহাজ্ব একেএমএ আউয়াল তার বক্তব্যে বলেন, আমাদের জাতির পিতা আমাদের জাতিকে প্রশিক্ষণ দিয়ে গেছে সুখি, সম্মৃদ্ধ, দারিদ্রমুক্ত দেশ গড়ার। আমাদের জাতির পিতার শিক্ষা ও আদর্শ নিয়েই পথ চলতে হবে। তাহলেই আমরা একজন ভাল মানুষ হতে পারব।

তিনি আরো বলেন, শেখ হাসিনা বেঁচে থাকলে এদেশের মানুষ সুখে শান্তিতে থাকবে। সকল ধর্ম বর্ণের মানুষ নিরাপত্তা ও সামাজিক মর্যাদা নিয়ে এদেশে বসবাস করতে পারবে। তাই নেত্রীর জন্য আপনারা সবসময় দোয়া করবেন তিনি যেন সুস্থ্যতার সহিত সফল ভাবে রাষ্ট্র পরিচালনা করতে পারেন।
সভায় পত্তাশী ইউনিয়নে আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাওলাদার মোয়াজ্জেম হোসেনকে পুনরায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য দলীয় নেতাকর্মিসহ এলাকার সাধারন ভোটারদের প্রতি আহবান জানান তিনি।

সমাবেশে উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড এম মতিউর রহমান বলেন, শেখ হাসিনা এদেশের সকল মানুষকে ভাল রাখার জন্য এবং দেশের উন্নয়নের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই তার প্রতি আস্থা রেখে উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্বিত করতে পত্তাশী ইউপি নির্বাচনে শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

সমাবেশে নৌকা প্রতীকের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেন এবলেন, আমি আপনাদের ঘরের ছেলে। পাঁচটি বছর আপনাদের পাশে সুখে দু:খে ছিলাম। আপনাদের একজন সেবক হিসেবে এবারও যাতে নির্বাচিত হয়ে ঐ পরিষদে যেতে পারি তার জন্য আমার বিগতদিনে কোন ভুল ত্রুটি হয়ে থাকলে সেগুলো নিজ গুনে ক্ষমা করে দিয়ে পুনরায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের খেদমত করার সুযোগ দিবেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap