বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

দুষ্কৃতিকারীরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে; জিয়াউল আহসান গাজী

দুষ্কৃতিকারীরা দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে; জিয়াউল আহসান গাজী

0 Shares


মো: শাহাদাত হোসেন বাবু ও ইকরামুল শিকদার:

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে জামায়াত-বিএনপি দেশে অনেক ষড়যন্ত্র করছে। এরা শেখ হাসিনার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। দুষ্কৃতিকারীরা ২০১৩ সালের মত দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে। এদের বিরুদ্ধে আমাদের সব সময় সতর্ক থাকতে হবে। সামনে আমাদের জাতীয় সংসদ নির্বাচন।
আগামী নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাস্ট্র ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা সকল যুদ্ধে জয়ী হয়েছে। ইনশাল্লাহ আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেশের শান্তি প্রিয় মানুষ বিপুল ভোটে বিজয়ী করে টানা চতুর্থবারের মত প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকালে ইন্দুরকানী উপজেলার বালিপাড়া শহীদ মিনার চত্বরে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী তার প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইয়াকুব আলী হাওলাদারের সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমান,জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক এ্যাড দেলোয়ার হোসেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান,যুগ্ন-সাধারন সম্পাদক সাইদুর রহমান সাইদ,মনিরুজ্জামন সিকদার,সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোয়াজ্জেম হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর,সাধারন সম্পাদক শাহীন গাজী,স্বেচ্ছা সেবকলীগের সভাপতি এম এম ওবায়দুল্লাহ,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রাহাত খান রাজু প্রমুখ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের মাগফিরাত কামনায় এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে সংগঠনটির পক্ষ থেকে দলীয় কর্মি সমার্থক এবং দু:স্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap