বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

নৌকার গণজোয়ার কেউ রুখতে পারবে না …..শ.ম রেজাউল করিম

নৌকার গণজোয়ার কেউ রুখতে পারবে না …..শ.ম রেজাউল করিম

0 Shares

ইন্দুরকানী বার্তা:
যত অপপ্রচার ও ষড়যন্ত্রই হোক না কেন নৌকার পক্ষে এলাকায় যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তা কেউই রুখতে পারবে না। এই নৌকা বঙ্গবন্ধুর এই নৌকা শেখ হাসিনার। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। পিরোজপুরে এক আসনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। এলাকার শান্তি ও উন্নয়নের স্বার্থে আগামী ৭ তারিখ নৌকা প্রতীকে চাই। আমি আপনাদের একজন সেবক হিসেবে পাশে থাকতে চাই। আগামী ৭ জানুয়ারি আপনাদের ভোটে নির্বাচিত হতে পারলে এই ইন্দুরকানী উপজেলাকে কেউ আর অবহেলিত বলতে পারবেনা। এই উপজেলায় রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট সহ অবকাঠামোগত যত উন্নয়ন দরকার সব করা হবে।মঙ্গলবার বিকেলে ইন্দুরকানি উপজেলার বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে পিরোজপুর-১আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শ.ম রেজাউল করিম তার নৌকা মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী পথসভায় এ কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ খান বাঙালির সভাপতিত্বে উক্ত পথসভায় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু,জেলা আওয়ামী লীগ নেতা ও পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট সরদার ফারুক আহম্মেদ,জেলা বাস ও মিনিবাস মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন খান, জেলা মৎস্যজীবি লীগের আহবায়ক সিকদার চান, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ,জেলা ওলামা লীগ নেতা ফারুক আব্দুল্লাহ,চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু, ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার, বর্তমান সহ-সভাপতি আব্দুল মজিদ বিকম, উপজেলা ভাইস চেয়ারম্যান রুহুল আমিন ভাগা,দিলরুবা নাহার মিলন, ইন্দুরকানি সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,সাধারণ সম্পাদক শাহিন গাজী,ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ প্রমুখ।
এর আগে দুপুরে কলারন আবাসনে বসবাসরত বাসিন্দা এবং চন্ডিপুর হাটে মৎস্যজীবী লীগের নেতা কর্মী ও মৎস্যজীবীদের সাথে নির্বাচন উপলক্ষে মত বিনিময় করেন।

এর আগে তিনি উপজেলার পাড়েরহাট বন্দর, বালিপাড়াসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এছাড়া দুপুরে চন্ডিপুর হাটে মৎস্যজীবী লীগের মৃত কর্মী সমর্থকদের সাথে মতবিনিময় করেন এবং সন্ধ্যায় কলারন চন্ডিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় স্মার্ট বাংলাদেশ গড়তে এবং উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় ভোট দিতে এলাকবাসীকে আহবান জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap