রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

ইদুরকানীতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ

ইদুরকানীতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ

0 Shares

মোঃ শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইদুরকানীতে মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ২দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযাগীতার পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) ইদুরকানী মেহেউদ্দিন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আরিফুজ্জামানের সঞ্চালনায় ২ দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরণ করেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী ।

এসময়ে উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদল হক দুলাল,এম ইউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক গাজী হেলাল উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিয়াকত হাওলাদার,তথ্য ও গবেষনা বিষায়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু,শিক্ষানুরাগী হেমায়েত উদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক লাভলু, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুর রহমান সোহাগ,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এম ওবায়দুল,ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন হাওলাদার,যুবলীগ নেতা আরিফুর রহমান টুটুল।
এ সময়ে শিক্ষার্থীরা নাচ, গান,আবৃত্তি, যেমন খুশি তেমন সাজো, একক অভিনয়ের মাধ্যমে অনুষ্ঠানটি আরও প্রানবন্ত করে তুলেন। এর আগে বুধবার জাতীয় পতাকা উত্তোলন, মশাল প্রজ্জলন এবং শান্তির প্রতিক পায়রা উড়ানোর মধ্য দিয়ে বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক অুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আবুবকর সিদ্দিকী।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap