বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

মঠবাড়িয়াকে বিভক্ত করে পৃথক থানা করার চেষ্টার প্রতিবাদে মিছিল সমাবেশ

মঠবাড়িয়াকে বিভক্ত করে পৃথক থানা করার চেষ্টার প্রতিবাদে মিছিল সমাবেশ

0 Shares

মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলাকে দ্বিখন্ডিত করে দুটি থানা করার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে সর্বদলীয় নাগরিক কমিটি। বৃহস্পতিবার সকালে মঠবাড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মঠবাড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ জদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, পৌর জাতীয় পার্টি (জাপা) সভাপতি ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন,বিশ^স্ত সূত্রে জানা গেছে একটি মহল মঠবাড়িয়া উপজেলাকে দ্বিখন্ডিত করার পায়তারা চালাচ্ছেন। মঠবাড়িয়া উপজেলার তুষখালী, ধানীসাফা, মিরুখালী ও বড়মাছুয়া ইউনিয়ন ও পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার তেলিখালী ও ইকড়ি ইউনিয়নকে একত্রিত করে তেলিখালীতে পৃথক থানা করার চেষ্টা করছে। মঠবাড়িয়াকে পৃথক করে ভান্ডারিয়ার তেলিখালী ইউনিয়নকে থানা করা হলে স্থানীয় জনগণ তা মেনে নেবে না। মঠবাড়িয়াকে দ্বিখন্ডিত করা হলে ভবিষ্যতে বৃহত্তম কর্মসূচি দেওয়া হুশিয়ারি দেন বক্তারা।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যৗান রিয়াজ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত স্মারক লিপি উপজেলা নির্বূাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের মাধ্যমে পিরোজপুর পুলিশ সুপারের বরাবর দেওয়া হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap